শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
ঘোষণা দিয়ে ফের স্বর্ণের দোকান খুলছেন ‘পলাতক’ আরাভ খান

ঘোষণা দিয়ে ফের স্বর্ণের দোকান খুলছেন ‘পলাতক’ আরাভ খান

স্বদেশ ডেস্ক:

পুলিশ হত্যা মামলার পলাতক অন্যতম আসামি আলোচিত রবিউল ইসলাম আপন ওরফে হৃদয় ওরফে আরাভ খান দুবাইয়ে ফের তার স্বর্ণের দোকান খোলার ঘোষণা দিয়েছেন। সম্প্রতি দোকানটি উদ্বোধন ঘিরে পুলিশ হত্যা ও তার উত্থান নিয়ে চাঞ্চল্যকর তথ্য সামনে আসার পর সরকার তাকে দেশে ফেরানোর উদ্যোগ নেওয়ার পরই গা ঢাকা দিয়েছিলেন তিনি।

কিন্তু বৃহস্পতিবার নিজের ফেসবুক আইডির টাইমলাইনে একটি স্ট্যাটাসে ফের স্বর্ণের দোকানটি খোলার ঘোষণা দেন তিনি। স্ট্যাটাসের সঙ্গে ‘আরাভ জুয়েলার্সের’ সামনে নিজের একটি ছবিও পোস্ট করেছেন তিনি।

সবার উদ্দেশে আরাভ খান তার ফেসবুক পোস্টের ক্যাপশনে লেখেন, আলহামদুলিল্লাহ আজ থেকে আরাভ জুয়েলার্স ওপেন করলাম। আপনারা সবাই আমন্ত্রিত। আপনারা যে ভালোবাসা দিয়েছেন দোয়া করেছেন আপনাদের জন্য সর্বদা নামাজ পড়ে আমার অন্তর থেকে দোয়া করব আমিন।

সম্প্রতি পুলিশ পরিদর্শক মামুন এমরান খান হত্যা মামলার অন্যতম আসামি আরাভ খানকে ফেরাতে বাংলাদেশের চিঠি আরব আমিরাতের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছেছে বলে জানানো হয়। অন্যদিকে আরাভ খান দুবাইয়ে নজরদারিতে রয়েছেন বলে সরকারের পক্ষ থেকে একাধিকবার বলা হয়। কিন্তু এখন পর্যন্ত তাকে গ্রেফতারের খবর পাওয়া যায়নি।

এরমধ্যেই আরাভ খান গত মঙ্গলবার তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, ‘রাখে আল্লাহ মারে কে, আলহামদুলিল্লাহ।’ এই পোস্ট দেওয়ার পর বিষয়টি ফের আলোচনায় এসেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877